👉 How to make Money Online in Bangladesh
BDRong99

ব্লগ সাইটে গুগল এডসেন্স পাওয়ার উপায় | Ways to get Google Adsense approval on the blog site in 2022

ব্লগ সাইটে গুগল এডসেন্স পাওয়ার উপায়

ওয়েবসাইটে ব্লগিং করে টাকা ইনকাম করার জন্য অবশ্যই প্রয়োজন হয় বিশ্বের সবচেয়ে জনপ্রিয় এড নেটওয়ার্ক Google Adsense আপ্রুভ। যারা নিজের ওয়েবসাইটে অর্থাৎ ব্লগে লেখালেখি করে গুগল এডসেন্স আপ্রুভ পেতে আগ্রহী, তাদের জন্য আজকে গুগল এডসেন্স এপ্রুভ পাওয়ার কার্যকরী উপায় সম্পর্কে সঠিক তথ্য পর্যালোচনা করা হবে। 
ব্লগ সাইটে গুগল এডসেন্স পাওয়ার উপায় | Ways to get Google Adsense on the blog site
ব্লগ সাইটে গুগল এডসেন্স পাওয়ার উপায় | Ways to get Google Adsense

ব্লগ সাইটে গুগল এডসেন্স পাওয়ার উপায় | Ways to get Google Adsense approval on the blog site in 2022


অনেকেই মনে করেন, গুগল Adsense এ Approval পাওয়া অনেক কঠিন। আসলে বাস্তবে এটা একদমই সত্যি না। Google adsense approval পাওয়া হলো সবচেয়ে সহজ এবং ফ্রি একটি ব্যপার। গুগল এডসেন্স পাওয়ার জন্য ছোট্ট কিছু নিয়ম অনুসরণ করলেই হয়। ২০২২ সালে এসে যারা ভাবছেন ভিবিন্ন ট্রিকস ব্যবহার করে গুগল এডসেন্স আপ্রুভ নিয়ে নিবেন। মনে রাখুন আপনি ভুল ভেবে যাচ্ছেন। 

শুধু মাত্র সঠিক কিছু নিয়ম মেনে কাজ করলেই যে কেউ গুগল এডসেন্স পেতে পারেন। যেহেতু লিখে সবকিছু বুঝানো সম্ভব হয়না তাই, এই বিষয়ে প্রমাণসহ একটি ভিডিও টিউটোরিয়াল বানিয়েছি যা দেখলেই আপনারা বুঝতে পারবেন কিভাবে মাত্র ৩০ দিনেই গুগল এডসেন্স আপ্রুভ পাওয়া সম্ভব হয়। Blogger.Com এ ব্লগ সাইট বানিয়ে কি ভাবে মাত্র ৩০ দিনে  এডসেন্স পাওয়া হয়েছে দেখে নিন।

ভিডিও টিউটোরিয়াল লিংক: How to Get adsense Approval in Bangla Blogger Website

👉 আমার বন্ধু আশিক ক্রুইস, ব্লগিং সম্পর্কে নতুন, কিছুই বুঝে না । কিন্তু আর্টিকেল রাইটিং সম্পর্কে বিস্তারিত ধারণা দিয়েছিলাম। পাশাপাশি ওয়েবসাইট এবং  adsense আবেদনসহ সব টেকনিক্যাল কাজ নিজের হাতেই করে দিয়েছিলাম।

👉 Join my telegram: https://t.me/+RFoscB9V1VEzMTY9

👉 তার লিখা সাইটে Adsense Approval পেয়ে গিয়েছে, কারন আশা করি সবাই বুঝতে পেরেছেন। তাই পরিশেষে এটা বলা যায় যে, আপনি যদি ভিডিওতে দেখানো কথা মতো সাইট এ কাজ করে এপ্লাই করেন তাহলে অবশ্যই  এপ্রুভাল পেয়ে যাবেন। ইনশাআল্লাহ ✌️

👉 Meta Tags: https://youtu.be/UleRI50BeC8

👉 কিভাবে Page বানাবেন: https://youtu.be/TC631oZo2mM

👉 কিভাবে SEO করবেন: https://youtu.be/DBpYuVFOPds

👉 কপিরাইট ফ্রি পিকচার: https://youtu.be/4bUczQNZ5lY

👉 আমি কিভাবে post লিখি: https://youtu.be/LG9hB60LvsY

👉 ব্লগার সাইট সেটিংস: https://youtu.be/9a7ussyjLv4

👉 ব্লগার Theme ফ্রি ডাউনলোড: https://youtu.be/561Vi4JnG1g

#adsenseApproval
#googleAdsense
#blogger

Ways to get Google Adsense on the blog site in Bangla

The most popular ad network in the world, Google Adsense, must be approved to earn money by blogging on the website.  For those who are interested in getting Google AdSense Approved by writing on their own website, Blog, today we will review the correct information about the effective way to get Google AdSense Approved.

 Many people think that it is very difficult to get approval in Google Adsense.  In fact, it is not at all true.  Google adsense approval is the easiest and free thing to do.  To get Google Adsense, you just have to follow some small rules.  In 2022, those who are thinking of using various tricks will get Google AdSense approval.  Remember you are thinking wrong.
How to get adsense approved in Bangla

 Anyone can get Google Adsense just by following certain rules.  Since it is not possible to explain everything in writing, I have made a video tutorial with evidence on this subject which you can understand by watching how it is possible to get Google AdSense approval in just 30 days.  Make a blog site on Blogger.Com and see how Adsense is available in just 30 days.