কিভাবে মেয়েদের দুধ বড় করবেন | Kivabe Meyeder Dud Boro korben | ঔষধ Osud

অনেক মেয়েদের dud স্বাভাবিক আকারের চেয়ে ছোট হয়ে থাকে। কিন্তু বেশিরভাগ ছেলেরা মেয়েদের বড় দুধে তৃপ্তি পায়। তাই প্রাপ্ত বয়স্ক Meyeder দুধ বেশি ছোট হলে Husband কে খুশি রাখা কঠিন হয়। এই কারণে দুধ বড় করার উপায় খুঁজে থাকেন অনেকেই। 

যেমন: Meyeder dud boro korar osud, Dud Boro Korar Upay, ব্রেস্ট বড় করার ট্যাবলেট এর নাম, মেয়েদের দুধ বড় করার উপায়, দুধ বড় করার ঔষদের নাম, দুধ বড় করার খাবার, দুধ বড় করার ঘরোয়া পদ্ধতি, মেয়েদের দুধ বড় করার ইনজেকশন, dud boro korar osud, ব্রেস্ট বড় করার হোমিও ঔষধ, ট্যাবলেট ইত্যাদি সম্পর্কে অনলাইনে, গুগলে প্রচুর অনুসন্ধান চলছে। 

Dud Boro Korar Upay | মেয়েদের দুধ বড় করার উপায়, ঔষধের নাম, খাবার পদ্ধতি

দুধ বড় করার উপায় ঔষধের নাম | Dud Boro Korar Osuder Nam

আপনি যদি মেয়ে হন, তাহলে দুধ বড় করার আগে আপনাকে ভাবতে হবে আপনার বয়স কত। কম বয়সে দুধ কিছুটা ছোট থাকা স্বাভাবিক। তবে যদি বড় করতে আগ্রহী হন এই সময় কোন মেডিসিন নেওয়া উচিত না। ভালো মানের পুষ্টিকর খাবার গ্রহণ করুন। এতে আপনার দুধ বড় হতে সাহায্য করবে। মনে রাখবেন স্বাস্থকর খাবারই হল মেয়েদের দুধ বড় করার প্রকৃত ঔষধ। যেমন: দুধ, ডিম, মাংস, লাউ, ফলমূল ইত্যাদি। এছাড়াও দুধ বড় করার জন্য ভালো ডক্টর এর পরামর্শ নিতে পারেন। 

কিভাবে মেয়েদের দুধ বড় করবেন | Dud Boro Korar Upay/osud

Dud Boro korar jonno Niyomito pustikor khabar grohon korun. Exercise hisebe husband ke bolun niyomito ador korar jonno. Ete apnar dud boro hobe. প্রাকৃতিক উপায়ে মেয়েদের দুধ বড় হয়। সাধারণত ৩৬ থেকে ৩৮ হল মেয়েদের দুধের পারফেক্ট সাইজ। এই সাইজের দুধ থাকলে মেয়েদের অনেক সুন্দর দেখায়। প্রতিটি Husband এমন বউ আশা করে থাকে যার দুধের সাইজ বড় এবং গোলাকার। তাই দুধ বড় করার জন্য ছোটবেলা থেকেই মেয়েদের পুষ্টিকর খাবার গ্রহণ করা প্রয়োজন। 

মেয়েদের দুধ বড় করার উপায়

অনেকেই জানতে চান ব্রেস্ট বড় করার ট্যাবলেট এর নাম। আসলে ব্রেস্ট বা দুধ বড় করার জন্য কোন কার্যকরী স্থায়ী ট্যাবলেট বা ঔষধ আবিষ্কার হয়নি। বাজারে যা পাবেন তা ভুয়া বা শরিরের জন্য ক্ষতিকর। কিছু দিনের জন্য আপনি মোটা হয়ে যাবেন এমন ট্যাবলেট বা ঔষধ রয়েছে। কিন্তু স্থায়ী ভাবে দুধ বড় করার জন্য কিছু খাবার গ্রহণ এবং ব্যায়াম করতে পারেন। এটিই হল দুধ বড় করার ১০০% কার্যকরী উপায়।  

কোন কোন তেল দিয়ে মালিশ করলে স্তনের আকার বাড়বে?

আসলে কোন ঔষধ, পিল, ট্যাবলেট বা ক্রিম ব্যবহার করলে ব্রেস্ট বড় হবে এমন ধারনা করা হবে ভুল এবং এগুলোর অনেক ক্ষতিকারক দিক বিদ্যমান রয়েছে। খোলা বাজারে যেসব ক্রীম পাওয়া যায়, সেসব ক্রীম ব্যবহার করার ফলে ব্রেস্ট ক্যান্সার পর্যন্ত হতে পারে! তবে আপনি প্রাকৃতিকভাবেই আপনার দুধ/স্তনকে বড় ও আকর্ষণীয় করে নিতে পারেন। 

১. নিয়মিতভাবে গোসল করার পুর্বে সরিষার তেল হালকা গরম করে অথবা পিউর মধু হাতে নিয়ে ১০-১৫ মিনিট ম্যাসাজ করলেই মাস খানেক এর মধ্যে ফলাফল পাবেন।
 
২. ব্রেস্ট বড় হয় ম্যাসাজ এর জন্য, ৩৪-৩৬ সাইজ হল পারফেক্ট সাইজ, অনেকেরই এর চেয়ে অনেক ছোট । তেল মালিশ করে Ston বড় করা যায় না। তবে মেথি গুঁড়ো করে সর্ষের তেলের সঙ্গে মিশিয়ে নিয়মিত মালিশ করতে পারেন। এ ছাড়াও, অলিভ অয়েলের সঙ্গে মৌরি গুঁড়ো মিশিয়ে নিয়মিত মালিশ করতে পারেন। এতে উপকার পাবেন।


দুধ বড় করার জন্য খাবার

মনে রাখবেন, পাকা পেঁপে ও দুধ মিশিয়ে খেলে স্তনের আকার বাড়ে। বেশি করে মৌরি খেলে শরীরে ইস্ট্রোজেন হরমোনের ক্ষরণ বাড়ে। এর ফলে স্তনের আকারও বাড়ে। এ ছাড়াও তিসির বীজ, বাদাম & সয়াবিন ডায়েটে বেশি করে রেখে স্তনের আকার প্রাকৃতিক ভাবে বাড়ানো সম্ভব। নিয়মিত খাটি গরুর দুধ পান করুন এতে আপনার স্তন বড় হবে। লাউ খেতে পারেন বেশি বেশি। খাবার গ্রহনের পাশাপাশি বসে থাকলে হবে না ব্যায়াম করতে হয়। দুধ বড় করার জন্য মেয়েদের নিয়মিত ব্যায়াম এবং ভালো মানের খাবার নিতে হবে।