Jor, Sordi Valo Korar Upay (জর, সর্দি ভালো করার উপায়) Bangla Tips

Jor, Sordi Valo Korar Upay (জর, সর্দি ভালো করার উপায়) in Bangla Tips 2020

Jor, Sordi & Kasi valo korar kichu upay and Bangla Tips নিয়ে আজকে বিস্তারিত সমাধান দেওয়া হবে। জর, সর্দি কিংবা কাশি হলে এখন সবার মধ্যেই অনেক ভয় কাজ করে। মনে হয় হয়তো করুনা হয়েছে। 
আসলে করুনা হুক আর না হক সর্দি, জর ভালো করার উপায় হিসেবে আমরা সাধারণ চিকিৎসা অর্থাৎ প্রথমিক চিকিৎসার যেন কোন কমতি না করি।
Jor, Sordi Valo Korar Upay (জর, সর্দি ভালো করার উপায়) Bangla Tips
সর্দি-জ্বর ভালো করার উপায়   

Sordi Valo Korar ekmatro upay হলো আমাদের এই সময় প্রচুর পরিমাণে ভিটামিন সি জাতীয় খাবার নিতে হবে। আমরা সবাই জানি টক জাতীয় খাবারে ভিটামিন সি বেশি পাওয়া যায়। 

ভিটামিন সি এর পাশাপাশি সবুজ শাকসবজি এবং ভিটামিন সি যুক্ত তাজা ফল নিয়মিত খেলে সর্দি নিরাময় হয়। মনে রাখবেন সঠিক খাবার অসুদের চেয়ে বেশি কার্যকর। আমাদের শরীরে যখন কোন ভিটামিন অভাব দেখা দেয়, তখনই আমরা ভিবিন্ন রোগে আক্রান্ত হতে পারি। 

তাই বিসমিল্লাহ বলে, সব ভিটামিন যুক্ত খাবার যেনো আমরা নিয়মিত খেতে ভুল না করি। সর্দি জর থেকে দ্রুত মুক্তি পেতে আল্লাহর উপর ভরসা রেখে, আমরা সঠিক ভিটামিন সি যুক্ত খাবার এবং কিছু হালকা ঔষধ সেবন করে নিতে পারি।                                             

আমরা জানি, কমলার মধ্যে ভিটামিন সি সহ আরু দারুণ সব পুস্টি ক্ষমতা রয়েছে। তাই আমরা তাজা কমলা ফল খেতে পারি, এছাড়া আমলকী, লেবু, জাম্বুরা ইত্যাদি ভালো কাজে দিবে। 

তাহলে Jor, Sordi Valo Korar Upay (জর, সর্দি ভালো করার জন্য এই উপায় গুলো মেনে চলুন। ইনশাআল্লাহ, আপনি আরোগ্য লাভ করবেন।