অনলাইন ইনকাম-২০২২ | প্রতিদিন ৭০০ টাকা আয় করুন | Online Income BD Bkash Payment 2022

মোবাইল দিয়ে অনলাইন ইনকাম-২০২২ | প্রতিদিন ৭০০ টাকা আয় করুন | Per day 700tk income 2022 in Bangladesh | Online Income BD Bkash Payment 2022

২০২২ সালে এসে অনলাইনে টাকা ইনকাম করার নিশ্চিত উপায় গুলো আগের তুলনায় আরও বেশি সহজতর হয়ে উঠেছে। প্রতিদিন ৫০০ টাকা থেকে শুরু করে ৭০০ টাকা পর্যন্ত আয় করা এখন কঠিন কিছু না৷ 

যেহেতু আজকের টপিক এর শিরোনাম "অনলাইন ইনকাম-২০২২ | প্রতিদিন ৭০০ টাকা আয় করুন |  Online Income BD Bkash Payment 2022" তাই ২০২২ সালের টাকা ইনকাম করার সহজ উপায় গুলো নিয়েই আলোচনা করা হবে। 

মোবাইল দিয়ে অনলাইন ইনকাম-২০২২


বাংলাদেশে থেকে ইন্টারনেট ব্যবহার করে অনলাইনে ইনকাম করার উপায় গুলো দিন দিন বেড়েই চলছে। ২০২২ সালের এই অগ্রিম সময়ে অনলাইনে উপার্জন করে উপার্জিত ডলার গুলো টাকায় পরিনত করা অধিকতর সহজ হয়েছে। 

ওয়েবসাইট থেকে টাকা ইনকাম 

নিজে নিজেই একটি ব্লগ ওয়েবসাইট তৈরি করে ওই সাইট থেকে লিখালিখি করে টাকা আয় করতে পারবেন। এর জন্য আপনাকে কোন টাকা খরচ করতে হবে না। অথবা একটি ডাউনলোড সাইট তৈরি করে কিছু ওয়াজ গজল আপলোড করে টাকা ইনকাম কররে পারবেন৷ 

মাত্র ২০ মিনিটেই একটা ডাউনলোড সাইট বানাতে চাইলে নিচের লিংক টিউটোরিয়াল টি দেখুন:


একটি ডাউনলোড সাইটে ভালো ভিজিটর থাকলে প্রতিদিন ৫০০ - থেকে ৭০০ টাকা বা তার থেকেও বেশি টাকা ইনকাম করা কঠিন কিছু না। 

অনলাইন ইনকাম-২০২২ | প্রতিদিন ৭০০ টাকা আয় করুন |  Online Income BD Bkash Payment 2022

অনলাইন ইনকাম-২০২২ | প্রতিদিন ৭০০ টাকা আয় করুন |  Online Income BD Bkash Payment 2022
অনলাইন ইনকাম-২০২২ | প্রতিদিন ৭০০ টাকা আয় করুন |  Online Income BD Bkash Payment 2022

মোবাইল দিয়ে  অনলাইনে ইনকাম ২০২২-

এই মুহূর্তে আপনার হাতে একটি এনড্রোয়েড মোবাইল আছে তাই না ? শুধু আপনি কেন এখন ২০২২ সালে প্রায় সকলের হাতে হাতেই স্মার্ট ফোন আছে। কিন্তু আপনি কি একবার ভেবে দিখেছেন আপনার এই এনড্রোয়েড মোবাইল ব্যাবহার করে ঘরে বসে মোবইল দিয়ে ইনকাম করতে পারেন ! আপনার শখের মোবাইল দিয়ে আপনি আপনার বেকারত্ব দুর করতে পারেন।

মোবাইল দিয়ে ইনকাম ২০২২

আপনি ছাত্র? আপনার হাত খরচ প্রয়োজন ? কোন সমস্যা নেই আপনার একটি মোবাইল-ই আপনাকে অর্থিক সমস্যা দূর করতে সহায়তা করবে !

এখন আপনার মনে নিশচয় প্রশ্ন জেগেছে আমার তো মোবাইল আছে আমি কিভাবে মোবাইল দিয়ে অনলাইন থেকে ইনকাম করতে পারবো ?

আমি কি প্রতারিত হব নাকি অনলাইনে আয় করতে পারব?

আপনার সকল প্রশ্নের উত্তর হ্যাঁ। কিন্তু কিভাবে ইনকাম করবেন? ভয় পাবার কিছু নেই। অনলাইনে ইনকাম ২০২২: ঘরে বসে অনলাইনে আয় করার সহজ উপায়! এই আর্টিকেল এর এই পর্যায়ে আমি আলোচনা করবো কিভাবে  মোবাইল ফোন ইউজ করে অনলাইন থেকে টাকা ইনকাম করতে পারবেন।

মোবাইল দিয়ে অনলাইনে ইনকামের হাজারে সিস্টেম আছে । আমি সবগুলা নিয়ে আলোচনা করবো না , যেগুলা মাধ্যম ইউজ করে আপনি খুব সহজেই অনলাইন থেকে অল্প সময় দিয়েই অনেক ভালো পরিমান টাকা বিশ্বস্ততার সাথে  আয় করতে পারবেন এখন  শুধু সেগুলা মাধ্যম নিয়েই আপনাদের সাথে কথা বলবো ইনশাআল্লাহ । আপনি যদি ধৈর্য্যসহকারে আমার দেখানো পথে কাজ করেন তাহলে মোবাইল দিয়ে ১০০% ইনকাম হবেই ইনশাআল্লাহ।

আরও আছেঃ 

Online Income BD-অনলাইন ইনকাম | Payment Bkash in 2022 | বিকাশে পেমেন্ট


সর্তকতা আপনি যখন গুগুলে   সার্চ করেছেন ”মোবাইল দিয়ে ইনকাম ২০২২” দেখবেন হাজার হাজার রেজাল্ট আপনার সামনে হাজির হয়ে গেছে, কেউ আপনাকে গাইড করছে  এদিকে আসুন, আপনি অবশ্যই ইনকাম করতে পারবেন…! মোবাইল দিয়ে ইনকাম এবার হবেই ১০০% গ্যারান্টি……! আবার অনেকে বলছে, মোবাইল দিয়ে ইনকাম এবং বিকাশে/ রকেটে নগদে  পেমেন্ট…..! আবার কেউ কেউ  বলছেন যে, মোবাইল দিয়ে ইনকাম করুন এবং মোবাইল রিচার্জ নিন…..! এরকম হাবিজাবি আরো কত কত অফার

এখন আপনাকে খুব সুক্ষভাবে  বিবেচনা করতে হবে যে এত এত অফারের মধ্যে  কোনটি সঠিক আর কোনটি বেঠিক, কোনটি আসলে শিখিয়ে যাচ্ছে আর কোনটি প্রতারক চক্র, আপনি যদি কখনো প্রতারক চক্রের মধ্যে পড়ে যান তাহলে অবশ্যই আপনার কিছু সময়, অর্থ এবং আপনার পরিশ্রম বৃথা যাবে ।

তো যা হোক আপনার টেনশনের কিছু নেই আমি এখন আপনাকে সুন্দরভাবে বিস্তারিত বুঝিয়ে দিবো ২০২২ সালে কিভাবে আপনি ঘরে বসে অনলাইন থেকে হাজার হাজার টাকা ইনকাম করতে পারবেন।

ইউটিউব থেকে আয় ২০২২ঃ

ঘরে বসে অনলাইনে আয় করার সবচেয়ে বিশ্বাসযোগ্য ও সহজ পথ হচ্ছে ইউটিউব ।  ইন্টারনেট বিশ্বের জনপ্রিয় ১০ ওয়েবসাইটের মধ্যে YouTube হচ্ছে একটি। প্রতিদিন বিলিয়িন বিলিয়ন মানুষ এই ইউটিউব ব্যাবহার করছেন । আপনার যদি একটি স্মার্ট ফোন থাকে তবে আপনি ইচ্ছে করলেই এখান থেকে কম সময় ব্যয় করে অল্প অভীজ্ঞতা নিয়ে মাসে ভালো মানের টাকা অনলাইনে ইনকাম করতে পারেন।

YouTube income 2022

এখান থেকে যে কোন বয়সের লোক খুবই সহজে টাকা ইনকাম করতে পারেন। এই জন্য আপনাকে যেটি করতে হবে- প্রথমে বিভিন্ন ভাল মানের ভিডিও YouTube এ আপলোড করতে হবে। এবং যখন আপনার ইউটিউব চ্যানেল জনপ্রিয় হবে । প্রতিদিন হাজার হাজার মানুষ আপনার ভিডিও গুলা ভিউ করবে। তখন আপনি ইউটিউবের শর্ত মেনে আপনার চ্যানেলে মনিটাইজেশন চালু করে নেবেন। আর মনিটাইজেশন যখন চালু হবে তখন আপনার ভিডিওতে বিভিন্ন ধরনের এড শো করবে, কেউ যদি আপনার ভিডিওতে দেখানো এডে ক্লিক করে তবে আপনি টাকা পাবেন। আমি পিরিচিত অনেকেই দেখেছি যারা শুধু ইউটিউবে কাজ করেই মাসে লাখ টাকা ইনকাম করতেছে। অনলাইনে ইনকাম ২০২২

ইউটিউব থেকে কিভাবে আয় করা যায়?

এতক্ষন তো জানলেন ইউটিউব থেকে ঘরে বসে লাখ লাখ টাকা আয় করা যায় । খুব আগ্রহ জেগেছে ইউটিউবে কাজ করে ইনকাম করার তাই না ? এখন আপনার মনে প্রশ্ন জেগেছে আয় তো করা যায় বুঝলাম কিন্তু কিভাবে আয় করা যায় সেটা তো জানিনা।

কোন চিন্তা নেই আমি তো আছি । আমি আপনাকে বলে দেব আপনি কিভাবে ঘরে বসেই আপনার হাতে থাকা মোবাইল দিয়েই মাসে হাজার হাজার টাকা ইনকাম করবেন ।

প্রথমে আপনি ভেবে দেখুন তো আপনি কি বিষয়ে একটু ভালো বুঝেন। একটু ভাবলেই দেখবেন আপনি আপনার বিষয় পেয়ে গেছেন । কারন প্রতিটি মানুষেরই কোন কোন বিষয়ে দক্ষতা আছেই । যেমন ধরুন কেউ খেলাধুলা খুব ভালো পারে খেলা ধুলা সমন্ধে তার ভালো জ্ঞান আছে । এখন সে কিন্তু  খেলাধুলা সংক্রান্ত বিভিন্ন বিষয় নিয়ে ভিডিও বানিয়ে ইউটিউবে আপলোড দিতে পারে।

আরু পড়তে পারবেন: প্রতিদিন ৮০০ টাকা ইনকাম করুন | Online income Bangladesh 2021

আপনি যদি ভ্রমন প্রিয় লোক হন তাহলে বিভিন্ন সুন্দর সুন্দর প্রকৃতিক দৃশ্যগুলো আপনার মোবাইলের ক্যামেরায় ফ্রেমবন্দী করেও এ কাজটি করতে পারেন। অথবা আপনি যে বিষয় ভালভাবে জানেন সে বিষয়ে বিভিন্ন ভিডিও টেউটরিয়াল তৈরী করেও কাজটি করতে পারেন। সেসব মেয়েরা ভালো রান্না পারেন তারা চাইলে বিভিন্ন রান্নার রেসিপি টিপস ও সাজগোজের করার ভিডিও তৈরি করে নিতে পারেন।

আমার পরিচিত এক ছোট ভাই আছে ও যেকোন ধরনের ফোনের ফাংশন খুব ভালো বোঝে । এছাড়াও ও টেকনোলজি রিলেটেড বিভিন্ন বিষয়ে মোটামুটি অভিজ্ঞ  তো আমি একদিন ওকে পরার্মশ দিয়েছিলাম ”তুমি ইউটিউবে তোমার দক্ষতা শেয়ার করে ইনকাম করো “ আলহামদুলিল্লাহ ও এখন অল্প সময়ের ব্যাবধানে মোটামুটি ভালো একটি এমাউন্ট ইনকাম করতেছে ঘরে বসেই ।

এখন কম দামেই অনেক ভালো রের্কডিং সিস্টেমের মোবাইল পাওয়া যায় যা দিয়ে আপনি খুব সহজেই আপনার কন্ঠ ইউজ করে ক্যামেরার সামনে না গিয়েও বিভিন্নি টিউটরিয়াল বানিয়ে ইউটিউবে আপলোড দিতে পারেন । কিন্তু মনে রাখবেন কারও কোন নকল ভিডিও কপি করে এটি করা যাবে না। এতে করে হিতের বিপরীত হতে পারে। কারন জানেনই তো অবৈধ্য উপায়ে কিছু হাসিল করতে চাইলে আপনি বিপদে পরবেনই । আর পরকালে তো আল্লাহর আজাব আছেই । তা যাই করেন চেষ্টা করবেন হালালভাবে কিছু করার ।

ইউটিউব থেকে আয় করতে চাইলে যেসব বিষয় অবশ্যই জরুরীঃ

আপনার একটি এনড্রয়েড ফোন বা কম্পিউটার থাকতে  হবে ।

ইন্টারনেট কানেকশন থাকতে হবে।
একটি ইউটিউব চ্যানেল থাকতে হবে ।
ইউটিউব চ্যানেলটি তে মনিটাইজেশন চালু করতে হবে ।

আপনি যে বিষয়ে ভিডিও বানাবেন সে বিষয়ে খুব স্বচ্ছ ভিডিও ক্যাপচার করতে হবে।
ক্যামেরা দিয়ে ক্যাপচার করা ভিডিওগুলা প্রফেশনাল মানের ইডিটিং করতে হবে।
ইডিটিং করা  ভিডিওগুলা নিজের চ্যানেলে আপলোড দিতে
আপনার চ্যানেলে আপলোড করা ভিডিও  বিভিন্ন সোস্যাল মিডিয়ায় শেয়ার করে আপনার ভিডিওর ভিউ বাড়াতে হবে।

ব্লগিং করে ইনকাম ২০২২:

আপনি আপনার হাতে থাকা মোবাইল ফোনটি ব্যাবহার করে ব্লগিং এর মাধ্যমে ঘরে বসে অনলাইন থেকে ইনকাম করতে পারবেন । তবে এজন্য আপনাকে একটু কষ্ট করতে হবে ধৈর্য্য ধরতে হবে। একটু কষ্ট করলেই আপনিও অনেক ভালো  ইনকাম করতে পারবেন ব্লগিং করে ।

কিভাবে ব্লগিং করে আয় করা যায়?
ব্লগিং করে আয় করতে হলে আপনার একটি ব্লগ সাইট থাকতে হবে। এই ব্লগ সাইট আপনি ফ্রি ও পেইড দুইভাবেই করতে পারেন।

ফ্রিতে ব্লাগ তৈরীর করার জন্য অনেক সাইট আছে তারমধ্যে জনিপ্রয় কিছু সাইট হল, সাইট ডট গুগল ডটকম       ব্লগার ডট কম ওয়ার্ডপ্রেস ডটকম     আপনি চাইলে ১০ মিনিটেই অনেক ভালোমানের ফ্রি ব্লগ সাইট তৈরী করতে পারবেন ।

আবার আপনি যদি চান ১৫শ টাকা খরচ করে আমার পছন্দমত নামে ডোমেইন হোস্টিং কিনে ব্লগিং শুরু করবো তাও করতে পারেন।

আরু: 

বিকাশ থেকে নগদ একাউন্টে টাকা ট্রান্সফার করার নিয়ম | BKash to Nagad

কিন্তু শুধু ব্লগ সাইট তৈরী করলেই হবে না। তাতে নিয়মিত কাজ করতে করতে হবে । নিয়মিত কনটেন্ট লিখতে হবে। আপনার যে বিষয়ে পরিপূর্ণ জ্ঞান আছে, আপনি সে বিষয় নিয়ে লিখে যাবেন। এ ক্ষেত্রে হয়তো আপনি প্রথম ২-৩ মাস একটু কষ্ট করতে হবে। তাই বলে আপনি নিরাশ হয়ে থেমে থাকবেন না। আপনি প্রতিদিন নিত্য নতুন আর্টিকেল লিখতে থাকেন। একসময় দেখবেন আপনার সাইটে প্রচুর ভিজিটর আসতেছে। আর যখনি দেখবেন আপনার সাইটে ভিজিটর আসতেছে তখনি আপনার কামের কাম ।


আপনি আপনার সাইটে এডসেন্স আবেদন করবেন। এডসেন্স অনুমোদন পেলে আপনার সাইটে এড শো করবে আর ইউটিউবের এডের মত আপনার সাইটের এডে যদি কেউ ক্লিক করে তবে আপনি টাকা পাবেন।

ব্লগিংএ সফলতা পেতে চাইলে যা অবশ্যই জরুরীঃ

আপনার একটি মোবাইল বা কম্পিউটার থাকতে হবে ।

ইন্টারনেরট কানেকশন থাকতে হবে।
ফ্রি বা পেইড যেকোন ধরনের একটি ওয়েবসাইট থাকতে হবে।
ব্লগে নিয়মিত ইউনিক কনটেন্ট পাবলিশ করতে হবে।

ব্লগে এডসেন্স চালু থাকতে  হবে।
আপনার একটি ব্যাংক একাউন্ট থাকতে হবে।
আপনার এডসেন্সে যখন ১০০ ডলার জমা হবে তখন আপনি ব্যাংকের মাধ্যমে আপনার টাকা উঠাতে পারবেন।

আর্টিকেল লিখে অনলাইনে আয় ২০২২:

বর্তমানে ফ্রিলান্সিং সেক্টরে এই আর্টিকেল রইটারের জনপ্রিয়তা অনেক । এখন ভালো আর্টিকেল রাইটার পাওয়াই মুশকিল । বিশেষ করে বাংলাদেশে আর্টিকেল রাইটার তেমন পাওয়ায় যায় না । এই সেক্টরে দক্ষ লোকের খুবই অভাব।

কিন্তু আপনি যদি চেষ্টা করেন আপনি মোবাইল দিয়েই ঘরে বসে আর্টিকেল রাইটিং করে হাজার হাজার টাকা ইনকাম করতে পারবেন। প্রফেশনাল মানের রাইটার যদি আপনি হন অপনি অবশ্যই কাজ পাবেন । আর্টিকেল রাইটিং এর মাধ্যমে টাকা ইনকাম করতে ফ্রিল্যান্সার ডট কম, ফাইবার উডেস্ক ইত্যাদি। 

বিঃদ্রঃ কিছু আর্টিকেল "শেরশাবার্তা" থেকে কালেক্ট করা হয়েছে৷ 

ধন্যবাদ সবাইকে।

Close