লেখালেখি করে টাকা আয় করার ওয়েবসাইট পেমেন্ট বিকাশে

২০২২ সালে গল্প, কবিতা, এসাইনমেন্ট লেখালেখি করে টাকা আয় করার ওয়েবসাইট পেমেন্ট বিকাশে

লেখালেখি করে টাকা আয় করার ওয়েবসাইট পেমেন্ট বিকাশে
lekha lekhi kore taka income


আপনি জানেন কি! শত শত মানুষ অনলাইনে লেখা লেখি করে টাকা আয় করছে। শুধুমাত্র ঘরে বসেই গল্প কবিতা এবং এসাইনমেন্ট লিখে প্রতি মাসে লক্ষাধিক টাকা ইনকাম করছে এমন মানুষের সন্ধান কি পেয়েছেন। হয়ত পেয়েছেন, কারন বর্তমান ইউটিউব ফেসবুকের যুগে কিছুই যে গুপন থাকে না। 


তবে কি ভাবছেন, গুগলে গিয়ে কি সার্চ করছেন! অনলাইন ইনকাম বিকাশে, রকেটে, নগদে পেমেন্ট? 

আরেহ, বুকা আপনি তো সেই রকম বোকামি করছেন, বিকাশে পেমেন্ট দেয় এমন সাইট বা আপ এ কাজ করে কি করবেন। বাংলাদেশে বসে লেখা লেখি করে টাকা ইনকাম করা যায় এটি যেমন সত্য, অই টাকা বিকাশের মাধ্যমে পেমেন্ট পাওয়া সম্ভব নয় এটাও সত্য। 

তবে কি আপনার কপালে বাজ পড়লো! 

লেখালেখি করে টাকা আয় করার ওয়েবসাইট পেমেন্ট বিকাশে-2022

চিন্তার কোন কারন নেই, আপনি লেখালেখি করে টাকা আয় করতে পারবেন এবং এটা পকেটেও নিতে পারবেন এর জন্য আপনাকে বিকাশে পেমেন্ট করে এমন সাইট খুজে বেড়াতে হবে না। আপনি যদি মনে করে থাকেন যে, অনলাইনে লেখালেখি করে টাকা আয় করবেন, তাহলে আপনি বিশ্ব বিক্ষাত সাইট ব্লগারে গিয়ে একটা সাইট বানিয়ে নিতে পারেন৷ এরপর আপনি গল্প, কবিতা, ইতিহাস বা বাংলা এসাইনমেন্ট যা ইচ্ছে তাই লিখে অর্থ উপার্জন করতে পারবেন। 

এখন আবার হয়তো ভাবছেন, আপনি ব্লগারে লিখা লিখি করলে টাকা ইনকাম কি ভাবে হবে বা বাংলা পকেটে কি ভাবে আসবে। এটা আরও সহজ উপায় যে, আপনি ব্লগার এ লিখা লিখি করবেন। তার পর Google Adsense Ad Network সাইটে আবেদন করবেন। এবং অই৷ Adsense Settings থেকে পেমেন্ট মেথড যুক্ত করে নিতে পারবেন। 

বাংলাদেশের রকেট ব্যাংক একাউন্ট থেকে শুরু করে যে কোন Bank account add করে আপনার উপার্জন করা টাকা রিছিব করতে পারবেন৷ তবে বিকাশে বা ১১ ডিজিটের মোবাইল ব্যাংকিং নাম্বারে টাকা আনা যাবে না। 


শেষ কথা: অনলাইনে লিখালিখি করে টাকা ইনকাম করার সঠিক উপায় বা পদ্ধতি টা আপনাদের জানানোর চেষ্টা করেছি। আমার এই সংক্ষিপ্ত টপিকে বেশ কিছু মুল্যবান তথ্য শেয়ার করতে পেরেছি। যারা এই বিষয়ে বিস্তারিত শিখতে আগ্রহী তারা ইউটিউবে ভালো ভালো চ্যানেল অনুসরণ করতে পারেন৷ 

নিচে আমি একটা ইউটিউব চ্যানেল এর লিংক দিয়ে দিলাম, যেখানে সত্যিকারের ইনকাম নিয়ে নতুন সব ভিডিও টিউটোরিয়াল দেওয়া হয়।

ইউটিউব লিংক: BDRong24 Technical

Income Proofs

Lekha lekhi kore Taka income, lekhalekhi kore taka ay bKash payment, golpo, kobita likha lekhi kore tk income payment bkash in 2022