মাসে ২০ হাজার টাকা ইনকাম 2022 (পেমেন্ট প্রুফ)

প্রতি মাসে ২০ হাজার টাকা আয়/ইনকাম (পেমেন্ট প্রুফসহ) ২০২২ 

মাসে ১৫ থেকে ২০ হাজার টাকা ইনকাম করা কারু কাছে অসম্ভব আবার কারু কাছে পরিষ্কার পানির মতো সহজ। আবার কারু কারু কাছে রয়েছে শুধু মানসিক শক্তি, যা দিয়ে সে চেষ্টা করে শিখতে যে কি ভাবে ২০ হাজার টাকা প্রতি মাসে ইনকাম বা আয় করা যায়। 

মনে রাখুন, অনলাইন থেকে প্রতি মাসে ২০,০০০৳ ইনকাম করা বলতে কিছু নেই কারন, অনলাইন ১ - ১০০,০০০+ টাকা ইনকাম করা সম্ভব এখানে বাধা নেই। তবে টাকা ইনকাম করার জন্য পরিশ্রম অবশ্যই করতে হবে। 

আমার ইনকাম প্রুফ 2022:



অনলাইনে টাকা ইনকাম বলতে অনেকেই মনে করে থাকেন, অনলাইনে আবার পরিশ্রম কিসের! এখানে তো সবই সহজ। আসলে যারা এমনটা মনে করেন, তারা হলো অলস। কারন পরিশ্রম ছাড়া জীবনে কিছুই পাওয়া সম্ভব না। 

তবে পার্থক্য একটাই, যারা মাঠে পরিশ্রম করে, তাদের শরীরের শক্তি ব্যায় হয়, আর যারা অনলাইনে পরিশ্রম করে তাদের ধৈর্য, মানসিক শক্তি দিয়ে কাজ করতে হয়। যা খুবই কঠিন আবার চেষ্টা থাকলে সহজ। 

প্রতি মাসে ২০ হাজার টাকা ইনকাম করতে চান, এরকম মানুষের অভাব নেই। তবে অনলাইনে সঠিক রাস্তায় পরিশ্রম অবশ্যই করতে হবে। আর যারা পরিশ্রম করতে পারে তারাই অনলাইনে ১ - থেকে শুরু করে ২০,০০০ টাকা পেরিয়ে লক্ষাধিক টাকা প্রতি মাসে বা আরও কম সময়ে ইনকাম করতে পারেন। 


এখন অনেকেই হয়তো ভাবতে পারেন, যে অনলাইন ইনকাম এর সঠিক রাস্তা টা কোনটা?

উত্তরে আমি সহজেই বলে দিতে চাই যে, অনলাইনে ২০ হাজার টাকা মাসে ইনকাম করতে চাইলে, সহজ দু্টি বিশ্বস্ত রাস্তায় সময় দিতে পারেন। প্রথমটি হলো, নিজের জন্য ওয়েবসাইট খুলে লেখা লেখি করে টাকা ইনকাম। 

এবং ২য়টি হলো ইউটিউব চ্যানেল খুলে ভিডিও টিউটোরিয়াল বা যেন কোন শিক্ষা মুলক ভিডিও ছেড়ে টাকা ইনকাম৷ 

এই ২ টি পদ্ধতিতে টাকা ইনকাম করার ক্ষেত্রে মোবাইল দিয়েই সব কাজ করে নেওয়া সম্ভব। তাই আমার কাছে মনে হলো, এই দুটি পদ্ধতি হলো বাংলাদেশে টাকা আয় করার সব চেয়ে সহজ এবং বিশ্বস্ত। 

👉 আমি নিজেও ব্লগিং করে অর্থাৎ লেখা লেখি করে টাকা ইনকাম করি এবং আমি প্রতি মাসে বর্তমানে ৩২ হাজার টাকা ইনকাম করতে পারি। উপরের ভিডিও টিউটোরিয়াল টি তে প্রুফ দেখুন।

ব্লগিং করে বা নিজের সাইটে লেখা লেখি করে টাকা ইনকাম করা শিখতে আমার ইউটিউব চ্যানেল এর ভিডিও টিউটোরিয়াল দেখতে পারেন। 

ইউটিউব লিংক: BDRong24 Technical 

আরু অন্যান্য: 
close